Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০২ পিএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের সুলতানপুরে মো. শিপন (২৪) নামের এক মটর গ্যারেজ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে তার দোকানের কর্মচারী ইমন পলাতক রয়েছে।

রবিবার সকাল ১০টার দিকে রমনিরহাট তাঁর নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মো. শিপন সুলতানপুর গ্রামের মৃত হাবিলদার সফি উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রমনিরহাট বাজারে মা-বাবার দোয়া নামের একটি মটর গ্যারেজ পরিচালনা করে আসছিল শিপন। তাঁর নিজস্ব কয়েকটি সিএনজি রয়েছে। ইমন নামের কিশোরগঞ্জের এক যুবক তাঁর দোকানে গ্যারেজ হেলপার হিসেবে কাজ করতো। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে কাজ শেষ করে ইমনসহ গ্যারেজের ভিতরে ঘুমিয়ে যায় শিপন। সকালে সিএনজি চালকরা এসে শিপনকে ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন শব্দ পায়নি। পরে দোকানের সাটার খোলা দেখে তারা ভিতরে প্রবেশ করে শিপনের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিপনের দোকানের কর্মচারী ইমন পলাতক রয়েছে। প্রাথমিকভাবে কে বা কেন শিপনকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ