Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিএসটিআই’র অভিযান ৫ হাজার পানির জার ধ্বংস, ৩ প্রতিষ্ঠানের উৎপাদন বন্ধ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:০৯ পিএম

বিএসটিআই’র সার্ভিল্যান্স অভিযানে ৫ হাজার পানির জার ধ্বংসসহ ৩ প্রতিষ্ঠানের উৎপাদন বন্ধ করা হয়েছে। রোবাবর (১৭ ফেব্রুয়ারি) বিএসটিআই, ঢাকা-এর উদ্যোগে মো. নুরুল ইসলাম, উপ-পরিচালক (সিএম) এর নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় কলাবাগান, ঢাকা কলেজ, সায়েন্স ল্যাব, চাঁদনীচক মার্কেট, ইসলাম ম্যানশন, নুর ম্যানশন, গাউছিয়া মার্কেট, সুবাস্তু টাওয়ার, ইস্টার্ন মল্লিকা, ইয়াকুব সুপার মার্কেট, নুরজাহান সুপার মার্কেট, নীলক্ষেত মার্কেট, বকশি বাজার, চকবাজার, ইসলামবাগ, পোস্তা, কিল্লার মোড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে বিএসটিআই’র লাইসেন্স ব্যতিরেকে ড্রিংকিং ওয়াটার বিক্রি/বিতরণ করায় সোয়ারিঘাট, কিল্লার মোড় বাজার ও নাজিরা বাজারে নামবিহীন ৩টি প্রতিষ্ঠানের পানির লাইন বিচ্ছিন্নসহ পানির উৎপাদন বন্ধ করে দেয়া হয়। এছাড়াও বর্ণিত এলাকায় মোট ২৫টি হোটেল, রেস্তোরা ও টি স্টলে অভিযান পরিচালনা করে ৫ হাজার ১৩০টি নোংরা ও ননফুড গ্রেড জার ধ্বংস করা হয়। এ সময় বিএসটিআই’র ২ জন সহকারী পরিচালক ও ৭ জন ফিল্ড অফিসার এ অভিযানে অংশ নেয়। জনস্বর্থে বিএসটিআই’র এরুপ অভিযান প্রতিদিন চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ