Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে মাদক বিরোধী র‌্যালী ও সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৪৬ পিএম

‘নেশা ছেড়ে কলম ধরি-মাদক মুক্ত সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে জেলা মাদকদ্রব্য অধিদপ্তর ও মোহনগঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে রবিবার দুপুর ১২টায় আদর্শ নগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় মাঠে মাদক বিরোধী এক র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা-পরিচালক মোঃ জামাল উদ্দিন আহমেদ, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু, পৌর মেয়র লতিফুর রহমান রতন, মোহনগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মাহমুদ আকন্দ প্রমূখ।

সমাবেশে উপস্থিত ছাত্র শিক্ষক অভিভাবকসহ হাজারো জনতা এক সঙ্গে দাঁড়িয়ে মাদককে না বলে লাল কার্ড প্রদর্শন করেন। এর আগে সকাল ১১টায় আদর্শ নগর বাজারে সচিব সাজ্জাদুল হাসান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা পরিচালক মোঃ জামাল উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি মাদক বিরোধী বিশাল র‌্যালী হয়। র‌্যালী শেষে তাঁরা আদর্শ নগর বাজারে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত পুলিশ ফাঁড়ি কেন্দ্র আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যালী ও সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ