Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

বুড়িচংয়ে আগুনে ৪২ লাখ টাকার ক্ষতি

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বুড়িচংয়ের কালিকাপুর দক্ষিণ পশ্চিম বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, কালিকাপুর বাজারের মুদি ষ্টেশনারী দোকানদার মো. আজিজুল হকের দোকান থেকে গত শনিবার দিনগত রাত ১২ টা ৫০ মিনিটে বিদ্যুতের শর্টসার্কিটের ফলে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশর্^বর্তী ব্যবসায়ী গিয়াস উদ্দীনের মালিকাধীন ওয়ার্কশপ ও ব্যবসায়ী মো. জসিম উদ্দীনের স্যানিটারি গোডাউনের মালামালে গিয়ে লাগে এবং আগুনে পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ১ ঘন্টা পর খবর পেয়ে অগ্নিনির্বাপক বাহিনীর দুটি ইউনিট দল একটি কুমিল্লা ও অপর একটি দল বুড়িচং ফায়ার সার্ভিস স্টেশন থেকে এসে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সঙ্গম হয়।

জানা যায়, ফায়ার সার্ভিসের দল আসতে আরো একটু বিলম্ব হলে পাশবর্তী অন্যান্য দোকান পুড়ে ও ছাই হয়ে যেতো। সংঘঠিত অগ্নিকাণ্ডে আজিজুল হকের দোকানে ৩৫ লাখ, গিয়াস উদ্দীনের দোকানে ৬ লাখ ও জসিম উদ্দীনের দোকানে ৬ লাখ মিলে ৪২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়। গতকাল সকালে বাকশীমূল ইউপি চেয়ারম্যান মো. আবদুল করিম ঠিকাদার, ফয়েজ আহাম্মদ মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মো. লিটন রেজাসহ বাজার কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন