Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

কুড়িগ্রামের রেখা দ্রুততম মানবী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৯ পিএম

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় লুৎফুন নেছা হক বকুল আন্তঃজেলা মহিলা অ্যাথলেটিক্সে দ্রুততম মানবীর খেতাব জিতেছেন কুড়িগ্রামের রেখা আক্তার। রোববার ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দু’দিন ব্যাপী প্রতিযোগিতার শেষ দিন ১০০ মিটার স্প্রিন্টে রেখা প্রথমস্থান পেয়ে স্বর্ণপদক জিতে নেন। এ ইভেন্টে দ্বিতীয় হয়েছেন নড়াইলের সঞ্চিতা কর্মকার ও

তৃতীয়স্থান পান লক্ষ্মীপুরের তাসলিমা আক্তার। ব্যক্তিগতভাবে সর্বোচ্চ ৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হন কুড়িগ্রামের স্বপ্না খাতুন এবং ৬ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছেন লক্ষ্মীপুরের তাসলিমা আক্তার। ১৮ পয়েন্ট পেয়ে দলগত চ্যাম্পিয়ন হয়েছে কুড়িগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থা এবং ১২ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয় খুলনা জেলা মহিলা ক্রীড়া সংস্থা।

রোববার প্রতিযোগিতার সমাপনী দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি। এসময় উপস্থিত ছিলেন মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি, এমপি, সিনিয়র সহ-সভানেত্রী আনজুমান আরা আকসির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা ফিরোজা করিম নেলী ও যুগ্ম সম্পদিকা ফারহাদ জেসমিন লিটি। প্রতিযোগিতার নয়টি ইভেন্টে দেশের ৩২টি জেলার ১৯২ জন অ্যাথলেট অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাথলেটিক্স


আরও
আরও পড়ুন