Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মোহামেডান ছাড়লেন কোচ নাসির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৫১ পিএম

ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে পাঁচ ম্যাচে এক জয় ও টানা চার হারে এখন প্রায় বিধ্বস্ত ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। মাত্র ৩ পয়েন্ট নিয়ে তালিকার এগারোতম স্থানে আছে সাদাকালোরা। সোমবার তাদের ষষ্ঠ ম্যাচ। কিন্তু এর আগেই ক্লাব ছাড়লেন মোহামেডান কোচ আলী আসগর নাসির। শনিবার রাতে তিনি মোহামেডান ছেড়ে গেছেন বলে জানা গেছে। এ প্রসঙ্গে দলটির সিনিয়র ফুটবলার জাহিদ হাসান এমিলি জানান, কোচ ছুটিতে গেছেন। পরের দিন যোগ দেবেন। কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, নাসির রোববার ক্লাবে ফেরেননি। তার সঙ্গে যোগাযোগ করলে তিনি স্বাধীনভাবে কাজ করতে না পারার কারণ উল্লেখ করে বলেন,‘ ম্যাচের আগে আমি একাদশ তৈরি করতে পারি না। খেলোয়াড় বদলেও আমার কোনো হাত থাকে না। নিজে দল করতে না পারলে হারের দায়িত্ব নিতে যাব কেন?’

এবারের লিগে মোহামেডান প্রথম ম্যাচে বিজেএমসিকে হারালেও পরের টানা চার ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘ, ব্রাদার্স ইউনিয়ন, শেখ রাসেল ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে হেরেছে। ষষ্ঠ ম্যাচে আজ তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। চলতি মৌসুমে ফেডারেশন কাপ ও স্বাধীনতা কাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় মোহামেডান। মৌসুমের শুরুতে ইংলিশ কোচ ক্রিস্টোফার ইভান্স দায়িত্বে থাকলেও তিনি চলে যাওয়ার পর নাসিরকে দায়িত্ব দেয় ক্লাব কর্তৃপক্ষ। এবার নাসিরের চলে যাওয়াতে কোচশূণ্য হলো সাদাকালোরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৪ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন