Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আন্ত:স্কুল মহিলা ব্যাডমিন্টনে মানারাত চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৪৪ পিএম

আন্ত:স্কুল মহিলা ব্যাডমিন্টনের সিনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ। শনিবার শেষ হওয়া দু’দিন ব্যাপী প্রতিযোগিতার সিনিয়র গ্রুপে সিনিয়র এককে মানারাতের সাকুরা তাকাহাসি এবং দ্বৈতে সাকুরা তাকাহাসি ও সুমাইতা জাহিন জুটি চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে জুনিয়র এককে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের সৈয়দা আরিয়ানা রহমান এবং দ্বৈতে সৈয়দা আরিয়ানা রহমান ও সায়মা কবির চ্যাম্পিয়ন হন।

মানারাত স্কুল ও কলেজের কোচ ছিলেন জাতীয় চ্যাম্পিয়ন এবং বর্তমানে শীর্ষ র‌্যাংঙ্কিধারি শাটলার এলিনা সুলতানা। কলেজের ভাইস প্রিন্সিপাল ফাতিমা জেমাইমা রহমান প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সাজেদা আক্তার, তাহেরা তাসনিম, নাজমুন্নাহার ও হাসিনা খাতুন। টুর্নামেন্টে মানারাত ছাড়াও অংশ নেয় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুল, ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও ওয়ার্ল্ড ব্রিজ ইন্টারন্যাশনাল স্কুলের শাটলাররা। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েটলিফটিংয়ের স্বর্নকন্যা মাবিয়া আক্তার সীমান্ত।

এলিনা জানান, ‘বিশেষ করে মানারাত স্কুলের শিক্ষক এবং গভর্নিং বডির ব্যাডমিন্টনের প্রতি একান্ত ভালোবাসা ও আগ্রহ দেখে আমি নিজেও কোচিংয়ের প্রতি উৎসাহ বোধ করি। পুর্ন স্বাধীনতায় শাটলারদের নিয়ে কাজ করতে পেরেছি। স্টুডেন্টরাও যথারীতি টাস্ক সম্পন্ন করেছে এবং তাদের ঐকান্তিক প্রচেষ্টার ফলেই মানারাত চ্যাম্পিয়ন হতে পেরেছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাডমিন্টন

১৯ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন