Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

‘প্রবাসীদের নিকট খেলাফতের দাওয়াত পৌঁছে দিতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৫৫ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আর্ন্তজাতিক সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ বলেছেন, খেলাফত শাসন ব্যবস্থা ছাড়া মুসলমানদের শান্তি আসবে না। সুতরাং খেলাফত প্রতিষ্ঠায় জান ও মাল দিয়ে ভূমিকা রাখতে হবে। প্রত্যেক প্রবাসীর নিকট খেলাফতের দাওয়াত পৌঁছে দিতে হবে। তিনি বাংলাদেশে চলমান কাদিয়ানী আন্দোলন প্রসঙ্গে বলেন, কাদিয়ানীরা কুরআন ও সুন্নাহর আলোকে অমুসলিম ও কাফের। সুতরাং বাংলাদেশে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। অন্যথায় দেশের মুসলমানদের দুর্বার আন্দোলন গড়ে ওঠলে দায়বার সরকারকে বহন করতে হবে।
গতকাল ইত্তেহাদুল মুসলিমীন (বাংলাদেশ খেলাফত মজলিস) কাতার শাখার উদ্যোগে মজলিসে শূরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাখা সভাপতি মাওলানা ফরিদ আহমদ ফরিদীর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুশাহিদুর রহমান ও সহ-সেক্রেটারি মাহবুব আব্দুল মতিনের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি মুফতি সিরাজুল ইসলাম, হাফেজ মাওলানা আব্দুল বারী, হাফেজ মাওলানা নোমান ফয়েজী, মাওলানা হাবীবুর রহমান, হাফেজ মাহবুবুর রহমান, হাফেজ মাওলানা শরীফ উদ্দীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ