Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

নির্বাচিত হলে নগর অ্যাপস করা হবে মেয়র প্রার্থী আতিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হলে নগরবাসীদের জন্য নগর অ্যাপস করে অটোমেশনের মাধ্যমে নগরবাসীকে সেবা দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

গতকাল বিকালে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটশনে বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত মত বিনিময় সভায় তিনি বলেন, নির্বাচিত হলে নগর অ্যাপসের ব্যবস্থা করব। কেননা এখন সবার হাতে মোবাইল ফোন। বিএনপি আমলে যে ফোন ছিল লাখ টাকা সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এক হাজার টাকায় পাওয়া যায়। এই ফোন দিয়ে আপনারা যেমন সেলফী তোলেন ঠিক তেমনি কোথাও ম্যানহোলের ঢাকনা খোলা থাকলে, কোথাও অনিয়ম দেখলে কষ্ট করে ছবি তুলে নগর অ্যাপসে পাঠাবেন। আমি কথা দিচ্ছি, ৪৮ ঘন্টার মধ্যে আমি সমস্যা সমাধান করব।
জীবনে সততার সাথে চলার শিক্ষা বাবা মায়ের কাছ থেকে পেয়েছেন জানিয়ে আতিকুল ইসলাম বলেন, আমার বাবা ১৯৬১ সালে রিটায়ার্ড করেছেন। আমরা ১১ ভাইবোন, আমি সবার ছোট। আমার মা অনেক কষ্ট করে মানুষ করেছেন আমাদের। বালিশের তলায় জামা রেখে দিতেন, যাতে ইস্ত্রী করতে না হয়। আজকে সেখান থেকে আমি এই অবস্থানে এসে পৌঁছেছি। আমি যে সততা জানি,আপনাদের সাথে নিয়ে একটা সুন্দর নগর গড়ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ