Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

সৌদি যুবরাজকে বহনকারী গাড়ি নিজেই চালালেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ পিএম
সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান রবিবার পাকিস্তান পৌঁছানোর মধ্য দিয়ে তার এশিয়া সফর শুরু করেছেন। দুই দিনের সফরে তিনি রবিবার পাকিস্তানে পৌঁছেছেন। ‘এমবিএস’ হিসেবে পরিচিত যুবরাজ সালমান সোমবার পর্যন্ত রাজধানী ইসলামাবাদে অবস্থান করবেন।
 
এদিকে, বিমানবন্দরে পৌঁছানোর পর সালমানকে বহনকারী গাড়ি নিজেই চালিয়ে বাসভবনে নিয়ে যান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। রবিবার রাতে পাকিস্তানের রাওয়ালপিন্ডির নূর খান বিমানঘাটিতে পৌঁছান সালমান। সেখানে পাকিস্তানের প্রধানমন্ত্রী অভ্যর্থনা জানান। বিমানবন্দরে তাকে লাল গালিচা সংবর্ধনা ও গান স্যালুট দেওয়া হয়। 
 
প্রসঙ্গত, শনিবার সৌদি যুবরাজের পাকিস্তান সফরের কথা ছিল। কিন্তু হুট করে একদিন তা পেছানো হয়। তবে কি কারণে একদিন যুবরাজের সফর পেছানো হয় তা নিয়ে বিস্তারিত বলা হয়নি। তবে আল-জাজিরার খবরে বলা হয়েছে, কাশ্মীরের পুলওয়ামায় হামলার জেরে একদিন যুবরাজের সফর পেছানো হয়।
সালমানের দুই দিনের সফর ঘিরে ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডি শহরে কড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন