Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৫

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১:০০ পিএম
পটুয়াখালী বাসস্টান্ড সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাস উল্টে বাসের মালিক আনন্দ দাস (৪৫) নিহত হয়েছেন। এ সময় বাসে থাকা যাত্রীর মধ্যে শিশু ও নারীসহ অনন্ত ২৫ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
 
স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে গলাচিপা উপজেলার আমখোলা এলাকার চার বছরের শিশু আব্দুল্লাহ’র অবস্থা আশঙ্কাজনক। তার শরীরে অস্ত্রপচার চলছে।
 
পুলিশ, আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ৯টার দিকে গলাচিপার হরিদেবপুর বাসস্টান্ড থেকে খান পরিবহনের একটি যাত্রীবাহী বাস পটুয়াখালীর উদ্দেশ্য ছেড়ে বাসস্টান্ড সংলগ্ন পল্লী বিদ্যুৎ এলাকায় পৌছলে সামনের চাকা ফেটে মহাসড়কেই বাসটি উল্টে যায়। নিহত বাসমালিক আনন্দ দাসের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার মহিষকাটা এলাকায়।
আহতরা হলেন, পাঁচ বছরের শিশু তানহা, নাসরিন বেগম, আশা বেগম, আবুল কাসেম, মোঃ মঞ্জু, আবদুল জলিল, সজিব, কাদের মাদবর, সাহিদা বেগম, হেলাল, মনিরা বেগম, শাহআলম, রওশন আলী, তাহসিন, দুলল ও বুশরা। 
 
আহতদের মধ্যে অনেকের বাড়ি গলাচিপা উপজেলার বিভিন্ন এলাকায়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন