Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সালমানের কান্ডে চমকে গেলেন মা!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৪১ পিএম

সালমানের মা, সালমা খান দৈনন্দিন কাজের প্রয়োজনে একটি গাড়ি কেনার পরিকল্পনা করছিলেন অনেক দিন থেকেই। এ খবর সালমানের কানে যেতে না যেতেই মায়ের পরিকল্পনা বাস্তবায়ন করলেন সাল্লু। মাকে না জানিয়েই একটি গাড়ি কিনেছেন এ তারকা। ছেলের কাছ থেকে দামি ও বিলাসবহুল এ গাড়ি উপহার পেয়ে চমকে গেছেন মা সালমা খান।
মুম্বাইয়ের একটি জাতীয় দৈনিক জানিয়েছে, সালমানের মা, সালমা খান দৈনন্দিন কাজের প্রয়োজনে একটি গাড়ি কেনার পরিকল্পনা করছিলেন অনেক দিন থেকেই। এ খবর সালমানের কানে যেতে না যেতেই গাড়ি কিনে এনেছেন মায়ের জন্য। ৫৩ বছর বয়সী এই তারকার আশা, এবার শহর জুড়ে আরামে ঘুরতে পারবেন মা।
ঘনিষ্ঠজনদের মতে, ছেলের মন মেজাজ আগে ভাগে বুঝে উঠতে পারেননি সালমা খান। সকালে বাড়ির গ্যারেজে গাড়ি দেখে তো তিনি অবাক। বলার অপেক্ষা রাখে না, এই উপহার পেয়ে বেশ খুশি হয়েছেন সল্লুর মা।
এদিকে সালমান এখন ‘ভারত’ নিয়ে ব্যস্ত। আলি আব্বাস জাফর পরিচালিত চলচ্চিত্রটি মুক্তি পাবে ঈদুল ফিতরে। চলচ্চিত্রটিতে সুপারস্টারের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও অভিনয় করছেন টাবু, জ্যাকি শ্রফ, দিশা পাটানিসহ অরেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ