Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ভারতে ‘বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ২০১৮’ অ্যাওয়ার্ড পেল মেটলাইফ বাংলাদেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩৪ পিএম

ভারতে ‘বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ২০১৮’ অ্যাওয়ার্ড অর্জন করেছে মেটলাইফ বাংলাদেশ। ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত ওয়ার্ল্ড এইচ আর ডি কংগ্রেসের ১৩তম এমপ্লয়ার ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করেন মেটলাইফ বাংলাদেশের পরিচালক ও মানবসম্পদ বিভাগের প্রধান মো. তোহিদুল আলম।

মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এনড-এ ৫৭ টি দেশ থেকে ২০০০-র বেশি পেশাদারদের অংশগ্রহণে আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে এই স্বীকৃতি প্রদান করা হয়। ওয়ার্ল্ড এইচ আর ডি কংগ্রেস ৫৭ টি দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানকে এমপ্লয়ার ব্র্যান্ডিং ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব এবং উদ্ভাবনীমূলক কাজ এবং পছন্দনীয় কর্মক্ষেত্র হিসেবে প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ‘বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ২০১৮’ অ্যাওয়ার্ড প্রদান করেছে। গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান তৈরিতে কার্যকর ভূমিকা এবং ভবিষ্যতে প্রতিষ্ঠানটিতে নেতৃত্বদানে সক্ষম পেশাদার জনগোষ্ঠী তৈরির সংস্কৃতি বজায় রাখার মধ্যে দিয়ে সমাজে মানবসম্পদ গড়ে তোলার ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য মেটলাইফ বাংলাদেশ অর্জন করেছে এই অ্যাওয়ার্ড।

দ্যা ওয়ার্ল্ড এইচ আর ডি কংগ্রেস, মানব সম্পদ পেশাজীবীদের সর্ববৃহৎ যোগাযোগ স্থান এবং একটি উল্লেখযোগ্য বার্ষিক আয়োজন যেখানে সারা পৃথিবী থেকে মানব সম্পদের হাজারো নেতৃস্থানীয়রা সমাগত হন নিজেদের মতামত, জ্ঞান এবং অভিজ্ঞতা আদানপ্রদানের জন্য। এই আয়োজনের মূল লক্ষ হচ্ছে নিজ নিজ প্রতিষ্ঠান, প্রতিষ্ঠানের মানবসম্পদ এবং সেরা অনুশীলনসমূহ উপস্থাপন এবং মানব সম্পদ পেশাজীবীদের বিশ্বব্যাপী এক নেটওয়ার্ক গড়ে তোলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন