Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

ফুলবাড়ীতে চেয়ারম্যান পদে ৩জনসহ ৯ জনের মনোনয়ন পত্র দাখিল

ফুলবাড়ী (দিনাজপুর) | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রসহ তিন জন,ভাইস চেয়ারম্যান পদে চার জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
গতকাল সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দলিয় নেতা-কর্মি ও সমর্থকদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট তারা এই মানোনয়ন পত্র জমা দেন।
মনোনয়নপত্র জামাদানকারীরা হলেন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান মিল্টন, ওয়ার্কাস পাটি মনোনিত প্রার্থী উপজেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিকদার ও স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সুর্দশন পালিত।
ভাইস চেয়ারম্যানপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী এলুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জু রায় চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী মকলেছার রহমান, আলাউল হোসেন ও সমাজ সেবক আবু মুসা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী নীরু সামসুন্নাহার বেগম।
মনোনয়নপত্র জমাদানকারী সম্ভাব্য প্রার্থীরা, সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত তাদের নিজ নিজ সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন