Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল

ভাইস চেয়ারম্যান প্রার্থী দল থেকে বহিষ্কার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০০ পিএম

দ্বিতীয় ধাপে রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে উৎসবমুখর পরিবেশে ৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও জাতীয় পাটির একজন করে প্রার্থী রয়েছে। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আওয়ামী লীগের একজন ও বিএনপি’র একজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান (মহিলা) পদের আওয়ামী লীগ থেকে দু’জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ের সুত্রে জানা যায়, গতকাল সোমবার শেষ দিন বিকাল ৫ টা পর্যন্ত রিটার্নিং অফিসারের কার্যালয়ে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুলাহ আল মাহমুদ মিলন ও উপজেলা জাতীয় পার্টীর সভাপতি মাহবুবার রহমান, ভাইস চেয়াম্যান (পুরুষ) পদে উপজেলা যুবলীগের আহবায়ক আরিফুল ইসলাম লিটন ও উপজেলা বিএপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন অনু, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে উপজেলা মহিলা লীগের সভাপতি তানজিনা আফরোজ এবং উপজেলা মহিলা লীগের নেত্রী মরজিনা বেগম নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন।
এদিকে দলীয় সিদ্ধান্তের বাহিরে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন অনুকে দল থেকে বহিষ্কার করা হয়। তার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা বিএনপির সভাপতি আফছার আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন