Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।

বন্ধ হলো টিকটক-বিগো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৭ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তোলা টিকটক ও বিগো বন্ধ করে দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থা (বিটিআরসি)। সোমবার (১৮ ফেব্রুয়ারি) ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এ তথ্য জানান। তিনি তার ভেরিফাইড ফেসবুক আইডিতে লেখেন, এবার খুঁজে পেলাম ১৫ হাজার ৬৩৬টি পর্ন ও ২ হাজার ২৩৫টি জুয়ার সাইট। সাথে আছে টিকটক ও বিগো। সবগুলোতেই পড়ছে তালা।



 

Show all comments
  • md rubel hossain ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:১৭ এএম says : 0
    আমি চাই টাংগাইলের ভাদাইমাদের সকল ভিডিও বন্ধ করে দেওয়া হোক এবংইউটিউবে এবংফেসবুকে যাতে কেউ খারাপ কিছু ছাড়তে না পারে। এবং ভাল কিছু হলে ছাড়া যাবে।এই রকম সফটওয়ার তেরি করেন।আর একটা ককম্পিউটার ডিপ্লোমা সরকারী পলিটেকনিক ছাত্রদের কে কমক্ষেত্র তেরি করুন। আমি একজন গরীবের সন্তান ২০১২ সালে সাইন্স থেকে এসএস সি পাশ করছি।২০১৬ সালে ভোলা সরকারি পলিটেকনিক থেকে ডিপ্লোমা করছি কম্পিউটার থেকে।আমরা চার ভাই বোন আমি বড়।পরিবারের অভাবের কারণে কাজ শিখতে পারি নাই।আজ আমি বেকার হয়ে বসে আছি।যদি একটু দয়া করে আমাকে কাজ শিখিয়ে একটা ভাল চাকরির ব্যবস্তা করে দিতেন।তাহলে সারাজীবন আল্লাহ কাছে দোয়া করতাম।আমার এস,এস,সির রেজাল্ট ৪.১৯ আউট অফ ৫ এবং ডিপ্লোমার রেজাল্ট ৩.২৭ আউট অফ ৪ . আমার বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা গালা ইউনিয়ন পাড়া দুগলী গ্রাম।,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ