Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রিয়াঙ্কাকে উপদেশ দিলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৮ পিএম

প্রায় তিন বছর আগে বলিউডে মুক্তি পেয়েছিল ‘গঙ্গাজল’। এই চলচ্চিত্রের অভিনয় করেছিলেন দর্শক নন্দিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ইন্ডাস্ট্রিতে এটাই তার শেষ চলচ্চিত্র। বলিউডের চলচ্চিত্রে না দেখা গেলেও তিনি কিন্তু অভিনয় ছেড়ে দেননি। বলিউডের সীমানা পেরিয়ে হাজির হয়েছেন মার্কিন মুল্লুকে। হলিউডের নতুন নতুন চলচ্চিত্রে রীতিমতো দৌড়াতে শুরু করেছেন তিনি। ইতোমধ্যেই সেখানকার দুইটি চলচ্চিত্র সম্পন্ন করে তৃতীয় চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত সাবেক এই বিশ্ব সুন্দরী।
শুধু অভিনয়ই নয়, গেলো ডিসেম্বরে মার্কিন এক পপ তারকাকে নিজের জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। বিয়ে করে সংসার পেতেছেন লস অ্যাঞ্জেলসে। স্বামী পপ তারকা নিককের সে সংসারে নতুন অতিথির আগমনও ঘটতে যাচ্ছে বলে খবর প্রকাশ হয়েছে বিনোদন বিশ্বে।
সব কিছু ছাপিয়ে প্রিয়াঙ্কাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন খোদ বলিউডেরই আরেক দাপুটে অভিনেত্রী। প্রিয়াঙ্কাকে শেকড় না ভোলার উপদেশও দিয়েছেন তিনি। তিনি আর কেউ নন, দর্শকপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান।
সম্প্রতি নির্মাতা করণ জোহরের চ্যাট শো-এ হাজির হয়েছিলেন এই দুই অভিনেত্রী। সেখানে প্রিয়ঙ্কার কাছে করণ জানতে চান, বরুণ ধবনের গার্লফ্রেন্ডের নাম কী? প্রিয়ঙ্কা এ প্রশ্নের উত্তর দিতে পারেননি। আর তাতেই অবাক হয়ে যান করিনা। এ নিয়ে বলিউডের গসিপ গার্ল করিনা প্রিয়ঙ্কাকে প্রশ্ন করে বলেন, ‘বরুণ কার সঙ্গে ডেট করছে তুমি সত্যিই সেটা জানো না? ওহহ তুমিতো এখন বলিউড নয়, হলিউডের নায়িকা। তুমি কেনোইবা রাখবে। তুমিতো এখন শুধু হলিউড স্টারদেরই খবর রাখবে। এটাইতো স্বাভাবিক।’
উপদেশের সুরে কারিনা বলেন, ‘নিজের শেকড় কিন্তু ভুলে যাওয়া ঠিক নয়। আমি চাই তুমি তোমার শেকড়কে মনে রাখবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯
৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন