Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পাবনায় সড়ক দুর্ঘটনায় ফের একজনের প্রাণ ঝরলো

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪৯ পিএম

পাবনায় সড়ক দুর্ঘটনা থামছে না। লাশ বাড়ছে। পাবনা মেডিক্যাল কলেজের ছাত্রী তানিজা হায়দার নিহত হওয়ার ৫দিনের না পেরুতেই আবার সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। পাবনার সুজানগরে অভ্যন্তরীণ সড়কে বালুর ট্রাকের ধাক্কায় কাজেম প্রামানিক (৩৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় রিপন নামে একজন আহত হয়েছেন।
সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মানিকহাট ইউনিয়নের মালিফা মোড়ে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহত ব্যবসায়ী সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামের আবু বকর প্রামানিকের পুত্র। আহত রিপন একই ইউনিয়নের গাজির তে-মাথা মোড় এলাকার আজিজ খন্দকারের পুত্র।
নিহতের শ্যালক আসাদুল্লাহ জানান, সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের ভিটভিলা থেকে সবজী ক্রয় করে ভ্যান (ব্যাটারী চালিত) রিকশায় দুবলিয়া বাজারের দিকে যাওয়ার সময় মালিফা মোড়ে পেছন থেকে একটি বালুর ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
সুজানগর থানার ভারভাপ্ত কর্মকর্তা শরিফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরে আত্মীয়-স্বজন ময়না তদন্ত করাবে না মর্মে একটি দরখাস্ত দিলে কাজেম প্রামানিকের লাশ ময়না তদন্ত ব্যতিরেকেই হস্তান্তর করা হয়েছে। আহত ব্যাক্তিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ