Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

চাঁদপুরে গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:০৩ পিএম

চাঁদপুরে গাঁজার গাছ রোপন করে গাঁজা ব্যবসা করার অপরাধে হুমায়ুন কবির দর্জি (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
সোমবার বিকেলে চাঁদপুর মডেল থানার পরিদর্শক আব্দুর রবের নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা ডাকাতিয়া নদীর পাড়ে অবস্থিত পোড়া কলোনী এলাকায় অভিযান চালিয়ে গাঁজার গাছসহ তাকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী হুমায়ুন কবির দর্জি পোড়া কলোনীর বাসিন্দা মৃত জাহাঙ্গীর দর্জির ছেলে।
আটক হুমায়ুন কবির পুলিশকে জানায়, শাহরাস্তি উপজেলা চিতোষী থেকে গাঁজার বীজ এনে ডাকাতিয়া নদীর পাড়ে রোপন করে। সে এই গাছের গাঁজা সেবন করত।
সে পুলিশকে জানায়, চাঁদপুরে গাঁজা না পাওয়ার নিজেই গাছ রোপন করে সেই গাছের গাঁজা সেবন করতো। সে স্থানীয় বিজলী মাইক সার্ভিসে কাজ করে। কাজের ফাঁকে শুধুমাত্র গাঁজা সেবন করতো।
চাঁদপুর সদর মডেল থানার পরিদর্শক আব্দুর রব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শহরের পোড়া কলোনী এলাকায় অভিযান চালিয়ে বেশ কিছু গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ীকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের করা হয়েছে।
তিনি জানান, পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। যাতে করে চাঁদপুর থেকে মাদক শতভাগ নির্মুল করা সম্ভব হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ