Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।

ডিবি পুলিশ পরিচয়ে স্বর্ণালঙ্কার ও টাকা লুট

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

পাঁচবিবিতে ডিবি পুলিশ পরিচয়ের মাদক তল্লাশীর নামে স্বর্নলংকার ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গত রোববার দুপুরে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সালুয়া গ্রামে। এলাকাবাসী জানায়, সাদা মাইক্রোতে ৭/৮ জনের অজ্ঞাত ব্যক্তি ফেন্সিডিল আছে বলে উজেলার সালুয়া গ্রামের বিশনার ছেলে মিলন ও ভূষন চন্দ্রের ছেলে ওপেনের বাড়িতে তল্লাশী চালায়। বাড়িতে পুরুষ মানুষ না থাকায় মহিলারা তাদের পরিচয় জানতে চাইলে তারা ডিবি পুলিশের লোক বলে পরিচয় দেয়। এসময় তল্লাশীর নামে তারা বাড়ির আসবাবপত্র, ট্র্যাং অন্যান্য জিনিসিপত্র তছনছ করে। এতে মহিলারা বাধা দিলে তাদের হ্যান্ডকাপ পড়িয়ে ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয়। মিলনের বাড়িতে থাকা বিবাহিত মেয়ের ১ ভরি ওজনের একটি স্বর্নের হার ও নগদ বিশ হাজার টাকা এবং ওপেন এর বাড়ি থেকে নগদ দশ হাজার টাকা হাতিয়ে নিয়ে চলে যায়।
পরে পুরুষ মানুষ বাড়িতে এলে বিষয়টি জানা জানি হলে তারা স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেন। এ বিষয়ে ইউপি সদস্য ফারায়েজ মন্ডল বলেন, আমি বিষয়টি শুনেছি এবং ওসিকে বলেছি। ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, মাদকদ্রব্য অধিদপ্তর জয়পুরহাটের জাহাঙ্গীর নামের এক কর্মকর্তার নেতৃত্বে অভিযানের কথা স্বীকার করলেও তিনি কোন কিছু নিয়ে আসেননি বলে তাকে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন