Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

ঠাকুরগাঁও ৫ উপজেলায় ১৮ জনের মনোনয়নপত্র দাখিল

ঠাকুরগাঁও সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঠাকুরগাঁওয়ের ৫ উপজেলায় ২য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে গতকাল সোমবার ১৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। প্রার্থীরা স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
ঠাকুরগাঁও সদরে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৬ জন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত অর”নাংসু দত্ত টিটো, জাপার রেজাউর রাজি স্বপন, বিএনপির স্বতন্ত্র সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, ওয়ার্কার্স পার্টির গোলাম সারোয়ার সম্রাট, ন্যাশনাল পিপলস পার্টির রাজিউল ইসলাম ও ইসলামী ঐক্যজোটের রফিকুল ইসলাম।
বালিয়াডাঙ্গী উপজেলায় মনোনয়নপত্র দাখিল করেছেন ৩জন। তারা হলেন-আওয়ামী লীগ মনোনীত আহসান হাবীব বুলবুল, আওয়ামীলীগ বিদ্রোহী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম এবং আওয়ামীলীগ বিদ্রোহী ও স্থানীয় এমপির ভাতিজা ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।
রানীশংকৈল উপজেলায় মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪ জন। তারা হলেন-আওয়ামী লীগ মনোনীত ও সাবেক উপজেলা চেয়ারম্যান সইদুল হক, আওয়ামীলীগ বিদ্রোহী শাহরিয়ার পারভেজ মুন্না, জাপার আকতার”ল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী চাষী এনামুল হক।
পীরগঞ্জ উপজেলায় মনোনয়ন পত্র দাখিল করেছেন ৩ জন।তারা হলেন-আওয়ামীলীগ মনোনীত আখতারুল ইসলাম, জাপার সাবেক উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, জাসদের গীতিগমন রায়।
হরিপুর উপজেলায় উপজেলায় মনোনয়ন পত্র দাখিল করেছেন ২ জন। তারা হলেন-আওয়ামী লীগ মনোনীত জিয়াউল হাসান মুকুল, আওয়ামীলীগ বিদ্রোহী সাবেক উপজেলা চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ