Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে শিশু ধর্ষণ ধর্ষক গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মধ্য ধর্মপুর গ্রামে ধান পাহারা দিতে গিয়ে এক শিশু (১০) ধর্ষণের শিকার হয়েছে। গতকাল সোমবার ভোররাতে পুলিশ ধর্ষক শাহ আলমকে (২৫) গ্রেফতার করেছে।

ঘটনাস্থল সূত্রে জানা গেছে, গত রোববার সকালে মধ্য ধর্মপুর গ্রামের আব্দুল লতিফের স্ত্রী নুরজাহান প্রতিবেশী শাহ আলমের বাড়ির উঠানে সিদ্ধ ধান শুকাতে দেয়। ওই ধান পাহারা দেওয়ার জন্য তাকে রেখে নিজ বাড়ির কাজকর্ম করতে যায় মা নুরজাহান। এই সুযোগে শাহ আলম ওই শিশুকে নিজ ঘরের ভিতরে নিয়ে তার মুখে কাপড় বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে কাউকে না বলার জন্য ৫০ টাকা দেয়। ধর্ষিত শিশু কাঁদতে-কাঁদতে বাড়িতে ফিরে মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। শিশুর পিতা আব্দুল লতিফ সঙ্গে-সঙ্গেই নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) তাজুল ইসলাম অভিযান চালিয়ে রাতেই ধর্ষক শাহ আলমকে গ্রেফতার করেন। ওসি (তদন্ত) তাজুল ইসলাম জানান গ্রেফতারকৃত ধর্ষক শাহ আলমকে আদালতে প্রেরণের পাশাপাশি শিশুর ডাক্তারি পরীক্ষাসহ জবানবন্দির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ