Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

নির্বাচিত হলে ঢাকার প্রতিটি বাসে সিসি ক্যামেরা লাগাব

মতবিনিময় সভায় আতিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৪ এএম

মেয়র নির্বাচিত হলে রাজধানীর প্রতিটি বাসে সিসি ক্যামেরা স্থাপন করবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, বাসের মধ্যে আমাদের মা-বোনরা ইভটিজিং ও নানা ধরনের হয়রানির শিকার হন। তারা যৌন নির্যাতন ও ইভটিজিংমুক্ত নগরী চান। তাই আপনারা আমাকে মেয়র নির্বাচিত করলে ঢাকার প্রতিটি বাসে সিসি টিভি ক্যামেরা লাগানোর ব্যবস্থা করব।
গতকাল সোমবার রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশন এলাকায় নির্বাচনী জনসংযোগকালে তিনি এ কথা বলেন। আতিকুল ইসলাম বলেন, আমাদের নগরবাসী চায় সুন্দর ও বাসযোগ্য নগরী। আমি ময়র নির্বাচিত হলে সুন্দর ও বাসযোগ্য নগরী উপহার দেয়াই হবে মূল লক্ষ্য। গতকাল দুপুরে মিরপুরের এসওএস হারমেন মেইনার কলেজ প্রাঙ্গণ থেকে নির্বাচনী জনসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। তার গাড়িবহর কলেজ প্রাঙ্গণে পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এরপর তিনি ১৩ নম্বর কাঁচাবাজার এলাকায় গণসংযোগে যান। সেখানে কাঁচাবাজারের দোকানি ও ক্রেতাদের সঙ্গে মতবিনিময় করেন।
এ সময় নগরবাসীর হাতে তিনি নির্বাচনী লিফলেট তুলে দেন এবং ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন। আতিকুল ইসলাম বলেন, ঢাকার উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই। আসন্ন উপ-নির্বাচনে নৌকা বিজয়ী হলেই আমরা ঢাকার হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে পরব। পরে মিরপুর ২ নম্বর এলাকায় জনসংযোগ করেন আতিকুল ইসলাম। এসব কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মইনুল হোসেন খান নিখিলসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিকেলে মিরপুর ইনডোর স্টেডিয়ামে বিভিন্ন ক্রীড়া সংগঠন, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের সঙ্গে মতবিনিময় করেন আতিকুল ইসলাম। পরে মিরপুরের শাহ আলী থানা, দারুস দালাম থানা ও রূপনগর থানার পোলিং এজেন্টদের সঙ্গে মতবিমিয় করেন। সন্ধ্যায় মিরপুরের কয়লাপাড়ায় স্থানীয় আওয়ামী লীগ ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন। রাতে নিকুঞ্জ এলাকায় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ