Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৫৮ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির পর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) এবং মাহাবুল হোসেন (৪০) নামের দুই ডাকাত নিহত হয়েছেন। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হন। এ ঘটনার পর ঘটনাস্থল থেকে ২টি দেশিয় তৈরি এলজি বন্দুক, ৪ রাউন্ড গুলি ও ১টি রামদা উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়ীয়া-ডাংমড়কা সড়কের পেটকাটা ডহর মাঠে এ গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত মুফাজ্জেল হোসেন ওরফে মুফা উপজেলার গড়ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে এবং মাহাবুল হোসেন কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে। পুলিশের দাবি তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

এ ব্যাপারে কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার আদাবাড়ীয়া- ডাংমড়কা সড়কের পেটকাটা ডহর মাঠে দুই ডাকাত দলের মধ্যে গুলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দুই দিক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে প্রায় আধা ঘণ্টা ত্রিমুখী বন্দুকযুদ্ধের পর ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে পুলিশ ২টি দেশিয় তৈরি এলজি বন্দুক, ৪ রাউন্ড গুলি ও ১টি রামদা উদ্ধার করেছে। এ সময় দৌলতপুর থানার এস আই আসাদ হোসেন ও কনস্টেবল জিয়া আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ