Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।

বইমেলা প্রাঙ্গনে ক্যান্সার সচেতনতা কার্যক্রম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৫২ পিএম

আজ অমর একুশে গ্রন্থমেলা প্রাঙ্গনে বিদ্যানন্দিনী শেখ হাসিনা গণগ্রন্থাগার এবং বিদ্যানন্দিনী শেখ হাসিনা ব্লাড ফাউন্ডেশনের আয়োজনে ক্যান্সার সচেতনতা শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানটির সহযোগী হিসেবে ছিলো অনলাইনভিত্তিক বইবিপণন প্রতিষ্ঠান বইবাজার.কম।

সোমবার বিকেলের এই অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আতাউর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাপ্রকাশের প্রকাশক ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, আলোক হেলথ কেয়ার ও আলোক হাসপাতাল লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, মোঃ লোকমান হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ক্যান্সারের ভয়াবহতা আমাদের দেশে ক্রমশই বেড়েই চলেছে। ক্যান্সার প্রতিরোধে ব্যক্তিগত সচেতনার বিকল্প নেই।

অনুষ্ঠানে বাংলাপ্রকাশের সৌজন্যে বিদ্যানন্দিনী শেখ হাসিনা গণগ্রন্থাগারে ৫,০০০টাকা সমমূল্যের বই প্রদান করা হয়। সেই সাথে বইবাজার.কম এর পক্ষ হতেও বইমেলা’২০১৯ এ প্রকাশিত বিভিন্ন প্রকাশনীর ২,৫০০টাকা সমমূল্যের বই প্রদান করা হয়।

নূর কিবরিয়া পলাশের লেখা নতুন বই “ সাদাকালো মন” এর মোড়ক উন্মোচনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বইমেলা

২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৭ ফেব্রুয়ারি, ২০১৯
২৬ ফেব্রুয়ারি, ২০১৯
২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ