Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

চাটমোহরে অস্ত্রসহ গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেফতার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৫৭ পিএম | আপডেট : ১২:৫৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

পাবনার চাটমোহরে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ ওরফে জাহিদ (২৮) কে আটক করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে অস্ত্র-গুলি ও মাদক। আহত হয়েছে ২ পুলিশ সদস্য। ১৮ ফেব্রুয়ারি দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। আটক আব্দুল্লাহ ওরফে জাহিদ নাটোরের বড়াইগ্রাম উপজেলার চর গোবিন্দপুর গ্রামের মৃত শহিদুল্লাহ’র ছেলে। চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এ এম ফজল-ই-খুদা পলাশ জানান, সোমবার সন্ধ্যার দিকে চাটমোহর উপজেলার আনকুটিয়া তাহেরের মোড় এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ ওরফে জাহিদ কে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার কিছু মাদক থাকার বিষয়ে তথ্য দেয় পুলিশকে। রাত তিনটার দিকে তাকে নিয়ে মথুরাপুর সেন্ট রীটার্স হাইস্কুলের পাশে মাদক উদ্ধারে যায় পুলিশের একটি দল। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা আব্দুল্লাহ ওরফে জাহিদ ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে অন্য সহযোগীরা পালিয়ে গেলেও আব্দুল্লাহ ওরফে জাহিদ বাম পায়ে গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ২ রাউন্ড তাজা গুলি, একটি গুলির খোসা ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। আটক আব্দুল্লাহ ওরফে জাহিদ পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ীদের একজন। তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ