Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

পাকিস্তানিদের বিরুদ্ধে অজয়-মাধুরীদের সিদ্ধান্ত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৩০ পিএম

মুম্বাই চলচ্চিত্রে আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘টোটাল ধামাল’। নির্মাতা ইন্দ্র কুমারের পরিচালনায় এতে অভিনয় করেছেন অজয় দেবগন ও মাধুরী দীক্ষিত। চলচ্চিত্রটি মুক্তি মুম্বাই বাসীর জন্য সুখবর হলেও বলিউড চলচ্চিত্রপ্রেমী পাকিস্তানি দর্শকদের জন্য মোটেও সুখকর নয়। কারণ মুক্তির আগেই এ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই পরিস্কার করে জানিয়ে দিয়েছেন কোনো ভাবেই পাকিস্তানিরা এটি উপভোগ করতে পারবেন না। কোনো কিছুর বিনিময়েই ‘টোটাল ধামাল’ সেদেশে মুক্তি দেওয়া হবে না।
সম্প্রতি এক টুইট বার্তায় এ চলচ্চিত্রের অন্যতম নায়ক অজয় দেবগন জানিয়েছেন, ‘পাকিস্তানিরা আমাদের দেশে যে তান্ডব চালিয়েছেন তাতে আমরা কোনো ভাবেই তাদের ছাড় দিতে পারি না। তাই যে যেখানেই আছি নিজ নিজ স্থান থেকে এর প্রতিবাদ জানো প্রয়োজন। তারই অংশ হিসেবে আমরা সিদ্ধান্ত নিয়েছি ‘টোটাল ধামাল’ পাকিস্তানি প্রেক্ষাগৃহে কোনো ভাবেই মুক্তি দেওয়া হবে না।’
‘টোটাল ধামাল’-এ অজয় দেবগন ও মাধুরী দীক্ষিত ছাড়া আরো অভিনয় করেছেন, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ, অনিল কাপুরসহ অনেকে।
উল্লেখ্য, ভারতীয় সেনাবহরে জঙ্গি হামলায় ৪৯ জন সিআরপি নিহত হয়েছে। এ হামলায় আহত হন আরও অনেকে। কাশ্মীরে এ হামলার ঘটনায় বিশ্বজুড়ে নিন্দার ঝড় উঠেছে। সারা ভারতের মতো ক্ষোভে ফেটে পড়েছেন দেশটির ক্রিকেট বলিউড-টলিউড তারকারাও। অনেকে সাহায্যের হাত বাড়িয়েছেন। এরই মধ্যে সর্বভারতীয় শিল্পী সংগঠনের পক্ষ থেকে পাকিস্তানের শিল্পীদের বয়কট করা হয়েছে। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভারতে পাকিস্তানের শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এমনকী যে ভারতীয় শিল্পীরা পাকিস্তানের শিল্পীদের সঙ্গে কাজ করতে চাইবেন, তাদেরকেও নিষিদ্ধ করা হবে বলে জানিয়ে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৫ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ