Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জেআ.লীগ মনোনীত প্রার্থী লতিফ প্রধানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ২:০৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিমাগঞ্জ ইউনিয়নের তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রের প্রতিবাদে মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার, আওয়ামীলীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ প্রধান, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুরুল ইসলাম আজাদ, কাজী সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম রতন , যুগ্ন সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হীরু, সাংগাঠানিক সম্পাদক শরিফুল ইসলাম জর্জ, আবু সুফিয়ান মন্ডল সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
রিখিত বক্তব্যে আতাউর রহমান বাবলু বলেন, আব্দুল লতিফ প্রধান গোবিন্দগঞ্জ কলেজে ছাত্রলীগের নেতৃত্ব দেয়াসহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ২০০৩ সালে মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর একটানা তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষে ১৩/০১/২০১৯ তারিখ পর্যন্ত মহিমাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। শুধু তাইনয় তিনি বিগত ২০১৪ সালের উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করে লক্ষাধিক ভোট পেয়ে ছিলেন। আসন্ন উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী প্রধান মন্ত্রী আব্দুল লতিফ প্রধান কে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ায় মনোনয়ন বঞ্চিত একটি মহল আব্দুল লতিফ প্রধানের বিরুদ্ধে বিভিন্ন প্রকার ষড়যন্ত্র শুরু করেন। এ ষড়যন্ত্রের অংশ হিসেবে সম্প্রতি বেশ কয়টি গণমাধ্যমে লতিফ প্রধানের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধ ট্রাইবুনালের মামলার বাদী ও স্বক্ষীকে হুমকী এবং মামলায় বাঁধা প্রদানের একটি ভিত্তিহীন সম্পুর্ন মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছেন। এর সাথে আব্দুল লতিফ বা তার কোন সমর্থকের কোনরুপ সমপৃক্ততা নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ