Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সালমান খানকে ধন্যবাদ দিলেন বিজেপি নেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৪০ পিএম

১৪ ফেব্রুয়ারি ভারতে ঘটে যাওয়া জঙ্গি হামলায় নিহত সেনা সদস্যদের পরিবারের পাশে দাড়িয়েছেন অনেকে। এরমধ্যে বলি তারকাদের উপস্থিতি লক্ষনীয়। সম্প্রতি এই তালিকায় নাম লিখিয়েছেন ‘ভাইজান’ সুপারস্টার সালমান খান। সালমান নিহত সেনাদের পরিবারের জন্য চেক পাঠাতে চেয়েছেন। তবে কতো টাকার চেক সেটা এখনো জানা যায়নি।
সালমান খান বড় হৃদয়ের মানুষ একথা কম বেশি সবারই জানা। পুলওয়ামা ঘটনায় নিহত সেনা সদস্যদের পরিবারকে দেওয়া তার এই সাহায্যে আবারো নিজের বড় মনের পরিচয় দিলেন সাল্লু। সম্প্রতি এমনই এক তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সে দেশের এক রাজনৈতিক নেতা।
বিজেপি নেতা কিরেন রিজ্জু এক টুইট বার্তায় লিখেছেন, ‘সালমান তার সংস্থা বিইং হিউম্যান-এর মাধ্যমে শহীদদের সাহায্য করছেন। এর আগেও সাল্লু বিভিন্ন মানবিক বিপর্যায়ে দেশ ও মানুষের পাশে দাড়িয়েছেন। সালমান শুধু পর্দার হিরোই নয়, সে বাস্তব জীবনেরও হিরো। পুলওয়ামা কান্ডে শহীদদের পাশে দাড়ানোর জন্য সালমানকে অসংখ্য ধন্যবাদ।’
সালমান ছাড়া সেনা সদস্যদের পাশে দাড়ানোর ঘোষণা দিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চনও। প্রত্যেক নিহত সেনাদের জন্য ৫ লক্ষ টাকা দেবেন বিগ বস। এছাড়া ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ চলচ্চিত্র টিম ও আরএসভিবিপি শহীদ সেনা পরিবারের তহবিলে ১ কোটি টাকা সাহায্য করেছেন বলে খবর প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে। শুধু তাই নয়, ক্রীড়া অঙ্গনের অনেককেই ছুটে আসতে দেখা গেছে সেনা সদস্যদের পরিবারের পাশে।
উল্লেখ্য, জঙ্গি হামলার এ ঘটনায় পাকিস্তানি শিল্পীদের ভারতে নিষিদ্ধের দাবিও উঠছে বিভিন্ন্ সংগঠন থেকে। এই সংগঠনগুলোর পাশে গিয়ে দাড়িয়েছেন অসংখ্য বলিউড তারকারাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ