Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

রাণীশংকৈলে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৭ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন পঞ্চম উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী ১৮ ফেব্রুয়ারী উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখল করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন আ'লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। আ'লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আজম মুন্না আনারস প্রতীক নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। জাতীয় পাটির প্রার্থী হিসেবে আক্তারুল ইসলাম (সালমান শা) ও চাষী এনামুল চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্র দাখিল করেছেন।
ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন বাবোর আলী, রস্তম আলী, সোহেল রানা, রওসন আলী, তোফাজ্জল হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন, শেফালী বেগম ও মাহফুজা বেগম পুতুল মনোনয়ন পত্র দাখিল করেছেন।
এদিকে উপজেলা নির্বাচন ও সহকারী রিটানং অফিসার আখি সরকার বলেন ইতো মধ্যে একজন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী আচরন বিধি লংঘন করেছেন। তাকে মৌখিক ভাবে অভিযোগ করেছেন অন্য এক চেয়ারম্যান পদপ্রাথী শাহরিয়ার আজম মুন্না। অভিযোগে বলেছেন নির্বাচন অফিস চত্বরে নির্বাচনী জনসভা করে আচরন বিধি লংঘন করেছেন। তিনি বলেন লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ