Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

উইন্টার স্ম্যাশে রানারআপ মেট্রোপলিটন ইউনিভার্সিটি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫৭ পিএম

ঢাকার ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৯ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরুষ দ্বৈতে রানারআপ হয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষার্থী আকরামুল ইসলাম চৌধুরী ও রাফিউল লেইস রাঈদ জুটি। বাংলাদেশে আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ে এটি সবচেয়ে বড় ব্যাডমিন্টন প্রতিযোগিতা। এই টুর্নামেন্টে ৪০টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। গতকাল মঙ্গলবার মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা থেকে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিযোগিতায় রানারআপ হয়ে দশ হাজার টাকার প্রাইজমানি পেয়েছেন আকরামুল ও রাঈদ। একই টুর্নামেন্টে গত বছর (২০১৮) চ্যাম্পিয়ন হয়েছিলেন আকরামুল-রাঈদ জুটি। তাদের সাফল্যকে মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবারের পক্ষ থেকে অভিনন্দিত করেছেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

আকরামুল ইসলাম চৌধুরী মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের ৪৩তম ব্যাচ এবং রাফিউল লেইস রাঈদ আইন ও বিচার বিভাগের ৩৩তম ব্যাচের শিক্ষার্থী। এই ব্যাডমিন্টন জুটির ম্যানেজার হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৯ মার্চ, ২০১৯
১৮ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন