Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

জয়ের খোঁজে ডর্টমুন্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৩৬ পিএম | আপডেট : ৮:০৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

তলানির দল নুরেমবার্গের সাথে গোলশূন্য ড্র করে বুন্দেসলিগায় আবারো পয়েন্ট হারিয়েছে টেবিলের শীর্ষ দল বরুসিয়া ডর্টমুন্ড। ফলে, দ্বিতীয় স্থানে থাকা বায়ার্ন মিউনিখের সঙ্গে ডর্টমুন্ডের ব্যবধান এখন মাত্র তিন পয়েন্টের। সব ধরনের প্রতিযোগিতা মিলে এই নিয়ে টানা পাঁচ ম্যাচ কোন জয় পায়নি ডর্টমুন্ড।
ম্যাচ শেষে হতাশ চেপে রাখতে পারেননি ডর্টমুন্ড ফরোয়ার্ড মারিও গোটশে, ‘এটা সত্যিকার অর্থেই আমাদের জন্য বাজে একটি ম্যাচ ছিল। এভাবে পয়েন্ট হারানোটা ঠিক হয়নি। তারা আমাদের সহজভাবে খেলতে দেয়নি। কিন্তু তারপরও আমাদের আরো ভাল খেলা উচিত ছিল।’
ইনজুরি আক্রান্ত প্লে মেকার মার্কো রিউসের সাথে দুই ডিফেন্ডার লুকাস ডিসজেক ও ম্যানুয়েল আকানজির অনুপস্থিতির ছাপ মাঠে ছিল স্পষ্ট। অথচ গত সেপ্টেম্বরে এই নুরেনবার্গকেই ঘরের মাঠে ৭-০ গোলে বিধ্বস্ত করেছিল ডর্টমুন্ড। সেই হিসাবে সোমবার রাতে অনেক বেশী পরিণত পারফরমন্সে উপহার দিয়েছে স্বাগতিক নুরেনবার্গ। বিশেষ করে গত ১৬ ম্যাচ যে দলটি জয়হীন তাদের কাছে টেবিলের শীর্ষ দলকে আটকে দেওয়া তো জয়ের মতই।
গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র প্রথম লেগের ম্যাচে টটেনহ্যাম হটস্পারের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হবার পর লুসিয়েন ফাভরের ডর্টমুন্ড আবারো গোল করতে ব্যর্থ হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ জুলাই, ২০১৯
১৪ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন