Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।

কচুয়া চলন্ত বাস থেকে পড়ে যুবকের মৃত্যু, আহত ২

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:০১ পিএম

চাঁদপুরের কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে যুবায়ের হোসেন (২১) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়াও যুবায়েরের ভাতিজা সিয়াম (৬) ও সাইফ (৮) নামের দুই শিশু রক্তাক্ত জখম হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার বিকেল ৫টায়।

আহত সিয়াম ও সাইফসহ বাস যাত্রীদের কাছ থেকে জানাযায়, ঢাকা থেকে কচুয়াগামী সুরমা বাস কচুয়া উপজেলার বায়েক এলাকায় দ্রুত গতিতে মোড় ঘুরার সময় আকস্মিক ঝাঁকুনির ফলে দরজা সংলগ্নে ইঞ্জিন বক্সের উপর বসা যুবায়ের, সিয়াম ও সাইফ বাস থেকে সড়কে পড়ে যায়। তিন জনকেই আহতাবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে যুবায়ের পথিমধ্যে প্রাণ হারায়। অপর আহত দুইজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটি দুর্ঘটনার পরপরই দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়।

এ দুর্ঘটনাকে কেন্দ্র করে কচুয়া-সাচার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে যাত্রী সাধারণ ভোগান্তিতে পড়ে। এদিকে যুবায়েরের মৃত দেহ তার উপজেলার ঘাগড়া গ্রামে নিয়ে যাওয়া হলে তার নিকট আত্মীয় স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন