Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

যশোরে ভাইয়ের হাতে বোন খুন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৯ পিএম

যশোরের মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে আপন বোনকে কুপিয়ে হত্যা করেছে ভাই। মঙ্গলবার বিকেলে উপজেলার বিজয়রামপুর গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত নূরজাহান উপজেলার খেদাপাড়া কারিগর পাড়ার আলাউদ্দিনের স্ত্রী। ঘাতক ভাই আবদুর রহিম উপজেলার গোয়ালদহ গ্রামের এনায়েত আলীর ছেলে। হত্যাকা-ের পর অভিযুক্ত আবদুর রহিমকে আটক করেছে পুলিশ। বছর দশেক আগ থেকে তিনি মণিরামপুর পৌরসভার বিজয়রামপুর এলাকায় বসবাস করছেন।
রহিমের স্ত্রী সালমা বেগম বলেন, বিশ বছর আগে রহিম তার বাবার কাছ থেকে দুই বিঘা জমি লিখে নেন। পরে আবার সেই জমি বাবার কাছ থেকে রেজিস্ট্রি করে নেন নূরজাহান। এ নিয়ে ভাই বোনের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার বিকালে এর জের ধরে নূরজাহানের সঙ্গে রহিমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রহিম নূরজাহানকে ঘরের মধ্যে ধারালো অস্ত্র (গাছি দা) দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় নূরজাহানের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১৭ জুলাই, ২০১৯
১০ জুলাই, ২০১৯
১০ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯
২ জুলাই, ২০১৯
২ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ