Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ফাঁসির দাবিতে পীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কোষারাণীগঞ্জ ইউনিয়নের ব্যবসায়ী তাইজুল ইসলাম ওরফে ছুটুবাউ হত্যাকারীদের ফাঁসির দাবিতে স্মারকলিপি পেশ, মানববন্ধন, বিক্ষোভ মিছিল হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার কোষারাণীগঞ্জ ইউনিয়নের সহগ্রাধিক নারী-পুরুষ বিক্ষোভ মিছিল সহকারে পীরগঞ্জ পৌরশহরে এসে বঙ্গবন্ধু সড়কে মানববন্ধন করে। মানববন্ধনে নিহত তাইজুল ইসলাম ওরফে ছুটুবাউ এর অবুঝ দুই মেয়ে মিম (৮) ও তাসফিয়া (৪) অংশ নেয়। এ সময় বক্তব্য রাখেন নিহত তাইজুল ইসলাম ওরফে ছুটুবাউ এর স্ত্রী তানজিনা আখতার, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ইউপি কোষারাণীগঞ্জ চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম মোস্তফা, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান একরামুল হক, সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম রাজা ও গৌতম চন্দ্র রায়, নাকাটিহাট শহিদ আব্দুল জব্বার স্কুলের প্রধান শিক্ষক নুরুল আমিন, ঘুঘুয়া আব্দুস সোবহান স্কুলের সহকারি প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, নাকাটিহাট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালা উদ্দীন প্রমুখ। মানববন্ধনে বক্তব্য দেয়ার সময় তানজিনা কান্নায় ভেঙে পড়েন। পরে বিক্ষোভ মিছিল সহকারে ইউএনওর কাছে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাইজুল ইসলাম ওরফে ছুটুবাউ হত্যাকারীদের ফাঁসির দাবিতে স্মারকলিপি প্রদান করে এলাকাবাসী।
পীরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে আনিসুর রহমান ও সোলেমান আলী নামে দুইজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে, হত্যাকান্ডের রহস্য উন্মোচনে পুলিশ তৎপর আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ