Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

প্রেমিকাকে জোর করে ধর্ষণের অভিযোগ ভৈরবে হোটেল ম্যানেজারের উপর গরম পানি নিক্ষেপ

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ভৈরব উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের ভৈরবে একটি আবাসিক হোটেলে প্রেমিকাকে ২ঘন্টা আটকে রেখে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় দীর্ঘ ৯ মাস পর প্রেমিক মিজান (৩০) ক্ষুব্ধ হয়ে হোটেল ম্যানেজার ওমর ফারুকের শরীরে ফ্লাক্সে করে গরম পানি নিক্ষেপ করেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয় মোড়ে অবস্থিত আল-জিহাদ নামে একটি আবাসিক হোটেলে এঘটনা ঘটে।
এ ঘটনায় হোটেল কর্তৃপক্ষ ওই যুবক প্রেমিক মিজানকে আটকিয়ে হোটেলের সামনে রাখা একটি মটর সাইকেলে বেঁেধ মারধর করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে অভিযুক্ত মিজানকে থানা হেফাজতে নিয়ে যায়। মিজান উপজেলার আগানগর বড়বাড়ির হাবিবুর রহমানের ছেলে।
হোটেল ম্যানেজার ওমর ফারুককে হোটেল মালিক নিয়াজ মুর্শেদ আঙ্গুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। মিজান জানান, ম্যানেজারের শরীরে ফ্লাক্সে করে গরমপানি নিক্ষেপ করেছে সে। মিজান অভিযোগ করে বলেন, ২০১৫ সালের ৫ আগষ্ট দুপুর পৌনে ১ টার দিকে তার প্রেমিকাকে নিয়ে হোটেলে আসেন। এসময় হোটেলের লোকজন তাকে ডিবি পুলিশের ভয় দেখিয়ে তাড়িয়ে দিয়ে তার প্রেমিকাকে আটকে রেখে জোরপূর্বক হোটেলের লোকজন ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন। সেই ক্ষোভ থেকেই শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে ফ্লাক্সে গরম পানি নিয়ে এসে আল-জিহাদ হোটেলে উঠে ম্যানেজার ওমর ফারুকের উপর নিক্ষেপ করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: জোবায়ের আহামেদ জানান, ফারুককে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার্ড করা হয়। প্রাথমিক ভাবে রোগীর গায়ে এসিডের কোনো আলামত আমরা পাইনি। রোগী খোলা গায়ে ছিল এবং তার শরীর ছিল ওয়াশ করা। এসিড নিক্ষেপ হলে শরীরের কাপড় পুড়ে যেত। এ ব্যাপারে ভৈরব থানা অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার সাংবাদিকদের জানান, পূর্ব শত্রæতার জের ধরে হোটেল আল জিহাদের ম্যানেজারের উপর এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ফ্লাক্স উদ্ধার করেছে। এঘটনায় অভিযুক্ত মিজানকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ