Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোবায় ডুবে তিন বোনের মৃত্যু

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

পটিয়ায় ডোবায় পড়ে তিন বোনের মর্মান্তিক প্রানহানি ঘটেছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ড আলাউদ্দীন দফাদার বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। তিন বোন হলেন সাদিয়া আকতার (৭), মুমতাহিনা আকতার (৬) ও মাইশা আকতার(৩)। এরা তিনজন এ গ্রামের কফিল উদ্দীনের কন্যা।
নিহতের চাচা মো. সেলিম জানান, গত সোমবার দুপুরে সাদিয়া এবং মুমতাহিনা স্কুল থেকে ঘরে ফিরে। দুপুরে খাবার শেষ করে তাদের নতুন বাড়ির ডোবায় যায় মুমতাহিনা। তার দাঁতের ব্যাথা থাকায় দাঁত পরিষ্কার করার জন্য ডোবার পানিতে নেমেছিল। একই সাথে খেলতে যায় অন্য দুই বোন সাদিয়া ও মাইশা। এক পর্যায়ে মুমতাহিনা ডোবা থেকে না উঠলে সাদিয়া এবং মাইশা দেখতে গেলে মুমতাহিনাকে ডোবায় ভাসমান অবস্থায় দেখে। একপর্যায়ে তারাও মুমতাহিনাকে বাঁচাতে চাইলে সাদিয়া ও মাইশাও ডোবার পানিতে ডুবে যায়। তাদের ঘরে দেখতে না পেয়ে মা শামীমা আকতার খুঁজতে বের হলে নতুন বাড়ির ডোবায় গিয়ে দেখে তিন জনের ভাসমান লাশ। কোলাগাঁও ইউ.পি চেয়ারম্যান আহমদ নূর জানান তিন বোনের মর্মান্তিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ