Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

জয়পুরহাটে বিআরডিবির কর্মচারীদের মানববন্ধন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

জয়পুরহাটে বিআরডিবি, ইউসিসিএ কর্মচারীদের বকেয়া বেতন ও চাকরি রাজস্ব করনের দাবিতে গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় জয়পুরহাট প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।
বাংলাদেশ ইউসিসি কর্মচারি ইউনিয়ন জয়পুরহাট আয়েজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. আ. সামাদ, সাধারণ সম্পাদক গোলাম আযম, কর্মচারী হারুনুর রশিদ, মো. শাহ আলম, মো. আক্কাস আলী, আ. মজিদ, ইউনুস আলী, তসলিম উদ্দিন, ফরমান আলী, বিকাশ চন্দ্র, সুধাংশ চন্দ্র, আ. জলিল, মোয়াজ্জেম হোসেন, শী মুকুলী চন্দ্র, মোস্তাসিম বিল্লাহ।
তারা বলেন, আমরা দীর্ঘদিন ধরে ইউসিসিএর আওতায় চাকরি করে আসছি, গত ২৪ মাস বেতন ভাতা না পেয়ে পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছি। এছাড়া আমাদের চাকরি রাজস্বভুক্ত না হওয়ায় সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। আমরা অবিলম্বে চাকরি রাজস্বভুক্তির জন্য জোর দাবি জানাচ্ছি। ও সকল বকেয়া বেতন ভাতা পরিশোধ করার ও দাবি জানাচ্ছি। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে কর্মচারী স্মারকলিপি প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন