Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় - শিল্পমন্ত্রী

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় মন্তব্য করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনা দেশের দক্ষিণাঞ্চলকে সিঙ্গাপুরে রূপান্তরিত করার কাজ করছেন। পদ্মাসেতুর সাথে রেল সংযোগ করে দেওয়া হচ্ছে। এর ফলে দ্রæততম সময়ের মধ্যে দক্ষিণাঞ্চলের মানুষ ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে যেতে পারবেন। পায়রা বন্দরের কাজ হয়ে গেলে, সেখানে অসংখ্য মানুষের কর্মসংস্থান হবে। শনিবার দুপুরে ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহই উপলক্ষে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। নাগরিক সংবর্ধনার জবাবে শিল্পমন্ত্রী বলেন, ঝালকাঠি পৌরসভাকে তিনি দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে রূপান্তরিত করেছেন। ভবিষ্যতে এই পৌরসভায় আরো উন্নয়ন করা হবে বলেও জানান তিনি।
বিএনপি কখনো দেশের ভাল চায়না জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। সরকার উৎখাতের জন্য একেরপর এক ষড়যন্ত্র করেও সফল হচ্ছেনা তারা। পাকিস্তান যে ভাষায় কথা বলছে, বিএনপিও সেই ভাষায় কথা বলে। বিএনপি পাকিস্তানের এজেন্ডা বাস্তাবায়ন করতে চাইছেন।
ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও চেম্বার অব কমার্স সভাপতি মাহবুব হোসেন।
শিল্পমন্ত্রী এর আগে ঝালকাঠি কেন্দ্রিয় ঈদগাহ ময়দান উন্নয়ন ও সংস্কার কাজের শুভ উদ্ধোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় - শিল্পমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ