Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন তারা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

 প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে উল্লাপাড়া উপজেলা পরিষদের তিনটি পদে এখন একজন করে প্রাথী রইলেন। সব শেষ গতকাল মঙ্গলবার চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক ইদ্রিস আলী তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। এখন বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যান পদে উল্লাপাড়ার সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান পান্না এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিবলী ইসলাম কবিতা।
এর আগে মনোনয়নপত্র জমাদানের দিন চেয়ারম্যান পদে শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক অধ্যাপক ইদ্রিস আলী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোজাম্মেল হক মনোনয়নপত্র জমা দেন। ভাইস চেয়ারম্যান পদে এদিন মনিরুজ্জামান পান্না একক প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র জমা দেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিবলি ইসলাম কবিতা এবং সুমাইয়া পারভীন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। যাচাই-বাছাইয়ের দিন চেয়ারম্যান পদে মোজাম্মেল হকের এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুমাইয়া পারভীনের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। শেষ পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী তার প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রার্থীই বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হতে যাচ্ছেন। উল্লাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার উজ্জ্বল কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ