Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভাইয়ের দাবি হত্যা করা হয়েছে

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

: চট্টগ্রামের রাউজানে আলমগীর আলী (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে নিহতের বাড়ি থেকে কয়েকশ ফুট দূরে নুরুল হুদার নির্মাণাধীন ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবক উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের এনায়েত ফকিরের পুরাতন বাড়ির মৃত মফজল আহমেদের পুত্র।
নিহতের ভাই সেকান্দর বলেন, আমার ভাইকে হত্যা করে ঝুলিয়ে দেয়া হয়েছে। আমাদের ইউনিয়নের খোনকারপাড়া এলাকার রিদোয়ানের কাছে আলমগীর এক লাখ টাকা পাওনা ছিল। টাকার জন্যই ভাইকে প্রাণ দিতে হয়েছে। নিহতের ভগ্নিপতি মো. আইয়ুব বলেন, আমার শ্যালকের বিদেশ যাওয়ার কথা ছিল। তার ভিসা প্রক্রিয়া চলছে। পাওনা টাকা চেয়েছিল বন্ধুর কাছে। এ জন্যই পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে দেয়া হয় বলে দাবি তার। স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলম বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে পরিবারের লোকজন হত্যা বলে অভিযোগ করছে। এখন ময়নাতদন্তের রিপোর্টে কি আসে সেটা দেখার বিষয়।
পূর্বগুজরা পুলিশ ফাঁড়ির এসআই ফরহাদ হোসেন বলেন, সকাল সাড়ে ৮টায় নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে শ্রমিকরা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করি। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত হত্যা না আত্মহত্যা বলা যাচ্ছে না। নিহত আলমগীর আলী দুই ভাই ও ৪ বোনের মধ্যে দ্বিতীয়। সে পেশায় রাজমিস্ত্রি বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজান

২০ অক্টোবর, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ