Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজধানীতে মাদকবিরোধী অভিযান ৭৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ৬০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। গত সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬০ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৩ হাজার ১৯২ পিস ইয়াবা ট্যাবলেট, ১ হাজার ৯৫ গ্রাম ৪৫৫ পুরিয়া হেরোইন, ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা, ৮০০ বোতল ফেন্সিডিল ও ৮৬৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৪৪টি মামলা করা হয়েছে।
৭৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩
রাজধানীর খিলক্ষেত থানাধীন পুড়াতলী বাজার এলাকায় ৭৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতারকৃতরা হলোÑ ব্রাহ্মণবাড়িয়ার হুমায়ুন (৪৫), জামাল হাসান ওরফে শাহ আলম (৩৬) ও ঝালকাঠির শহীদুল ইসলাম (৩৫)। তাদের কাছ থেকে একটি পিকআপ ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। র‌্যাব-২ এর সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল মালিক বলেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে পিকআপে গাঁজার বড় চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে খিলক্ষেতের পুড়াতলী এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাব। পরে সন্দেহভাজন একটি পিকআপকে থামার সিগন্যাল দিলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে তিনজনকে আটক করা হয়। সাইফুল মালিক আরও জানান, পিকআপের পেছনে লোহার পাতের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩০ প্যাকেট গাঁজা পাওয়া যায়। যার ওজন ৭৫ কেজি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী


আরও
আরও পড়ুন