Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তালামীযে ইসলামিয়ার সভাপতি আখতার জাহেদ সাধারণ সম্পাদক হুমায়ূন লেখন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ছাহেব ফুলতলী (রহ.)-এর হাতেগড়া ছাত্রসংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২০১৯-২০২০ সেশনের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহর মুহতারাম সভাপতি হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
এতে সর্বসম্মতিক্রমে আখতার হোসাইন জাহেদকে সভাপতি ও হুমায়ুনুর রহমান লেখনকে সাধারণ সম্পাদক এবং মোজতবা হাসান চৌধুরী নুমানকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ২৭ সদস্য বিশিষ্ট ২০১৯-২০ সেশনের নতুন কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।
পরিষদের অন্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি দুলাল আহমদ, মুহাম্মদ মুহিবুর রহমান, মাছুম আহমদ, সহ- সাধারণ সম্পাদক মুহাম্মদ উসমান গণি, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ালীউর রহমান সানী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মারুফ হোসাইন, অর্থ সম্পাদক অজিউর রহমান আসাদ, অফিস সম্পাদক - আব্দুল মুহিত রাসেল, সহ- অফিস সম্পাদক তৌরিছ আলী, মুজিবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক সুলতান আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক সাঈদ হোসেন চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, সহ- শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহেদুর রহমান, সহ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: আব্দুল জলিল, স্কুল কলেজ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন, সদস্য- রবিউল ইসলাম,সৈয়দ শাহেদুল ইসলাম, মোবাশ্বির হোসাইন চৌধুরী, মাসরুর হাসান জাফরী, মো: আব্দুল আউয়াল, আলী হায়দার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালামীযে ইসলামিয়া


আরও
আরও পড়ুন