Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রায়বরেলি থেকেই ফের দাঁড়াচ্ছেন সোনিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৫ এএম

আসন্ন লোকসভা নির্বাচনে ফের রায়বরেলি থেকেই প্রার্থী হতে চলেছেন প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। মার্চেই আনুষ্ঠানিকভাবে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করবে কংগ্রেস।
বিশেষ সূত্রের উল্লেখ করে একটি মিডিয়ায় দাবি করা হয়েছে, সোনিয়া নিজের নির্বাচনী কেন্দ্র রায়বরেলি থেকে পুনরায় প্রার্থী হতে চলেছেন। সরকারিভাবে ঘোষণা না হলেও সোনিয়া যে ভোটে লড়ছেনই, তা জোর দিয়েই বলা হয়েছে।
২০১৭-য় রাহুল গান্ধীর হাতে দায়িত্ব ছাড়ার আগে ১৯ বছর জাতীয় কংগ্রেসের নেতৃত্ব দিয়েছেন রাজীব-পত্মী সোনিয়া গান্ধী। ছিলেন ইউপিএ’র চেয়ারপার্সন।
গত কয়েক বছর ধরে অসুস্থ সোনিয়া গান্ধী। যে কারণে ইদানীং খুব একটা জনসমক্ষেও আসেন না। রাজনৈতিক মহলে জল্পনা ছিল কন্যা প্রিয়াঙ্কা ভদ্র গান্ধীর জন্য রায়বরেলির আসনটি ছেড়ে দিতে পারেন সোনিয়া গান্ধী। ১৯৯৯ সালে তিনি আমেথি থেকে জিতলেও ২০০৪ সালে আসনটি ছেলে রাহুলকে ছেড়ে দেন। সূত্র : জি নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ