Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

যশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:১০ পিএম

যশোরের সীমান্তবর্তী শার্শা উপজেলার উলাশি কুঁচেমোড়া এলাকায় "বন্দুকযুদ্ধে" ইবাদত হোসেন বাবু ওরফে ছোটবাবু (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে গাঁজা, অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত বাবু যশোর শহরের ষষ্টীতলাপাড়া এলাকার বাচ্চু ড্রাইভারের ছেলে। সে মাদক, অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য আইনসহ ১৯টি মামলার আসামি।
পুলিশের দাবি, দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ী নিহত হন। এরআগে শার্শা থানার সেকেন্ড অফিসার এসআই আবুল হাসান জানান, বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে শার্শা থানা পুলিশ খবর পায় কুঁচেমোড়া এলাকায় গোলাগুলি চলছে। এরপর পুলিশের দুটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশ এবং ১ কেজি গাঁজা, একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ