Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সৎ মেয়ে সারাকে ডেটিংয়ের পরামর্শ দিলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৪৪ পিএম

সারা আলী খান অভিনয়ে এসছেন। তার পরিবারের বেশির ভাগ সদস্যই এই অঙ্গনের বাসীন্দা। সে কারণে সারা তাদের কাছ থেকে অভিনয় সম্পর্কে বেশ তালিম নিয়ে থাকেন বললে হয়তো বেশি বলা হবে না। বাবা সাইফ আলী খানসহ পরিবারের অন্য সদস্যরা নানা সময় তাকে প্রকাশ্যেই দিয়েছেন উৎসাহ। তবে ঝামেলা অন্য খানে। সম্প্রতি এই নায়িকার ব্যক্তি জীবন নিয়ে বি-টাউনে বেশ চর্চা শুরু হয়েছে। কার্তিক আরিয়ানের প্রতি সারার ভালোলাগার কথা সইফ কন্যা বহুবার জানিয়েছেন। তবে কার্তিক আরিয়ানের কাছে কোনও সদুত্তর পাননি।
এখন শোনা যাচ্ছে, সারা নাকি আজকাল তার প্রথম চলচ্চিত্রের নায়ক ‘কেদারনাথ’ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডেট করছেন। এ নিয়ে বলিউডের আকাশে বেশ উষ্ণ বাতাস বইতে শুরু করেছে। শুধু তাই নয়, সারার প্রেম এবং ডেট নিয়ে তাকে প্রকাশ্যে পরামর্শ দিয়েছেন খোদ সৎ মা বলিউডের গসিপ কুইন করিনাও।
করিনা বন্ধু অমৃতা অরোরার সঙ্গে একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন তিনি। সেখানে সাইফ কন্যা সারাকে তিনি কি কোনও উপদেশ দিতে চান কিনা তা জানতে চাওয়া হয়। এ প্রসঙ্গে করিনা বুদ্ধিমত্তার সঙ্গে সুশান্তের নাম মুখে না নিয়েই বলেন, সারা তার প্রথম চলচ্চিত্রের হিরোর সঙ্গে যেন প্রেম না করে। আর এই বিষয়টি তিনি খুব শীঘ্রই সারাকে বলবেন বলেও জানান।
কারিনা ধারণা করছেন সুশান্তের জন্মদিনের পার্টিতে সমস্ত ব্যস্ততা ফেলে কেক নিয়ে হাজির হয়েছিলেন সারা। হয়তো তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠছে। তবে বিষয়টি মটেও ভালো চোখে দেখছেন না সারার সৎ মা। যদিও এ প্রসঙ্গে সারা ও সুশান্ত কেউই মুখ খোলেননি।
প্রসঙ্গত, সারা-সুশান্তের প্রথম চলচ্চিত্র ‘কেদারনাথ’ বক্স অফিসে বেশ ভালো সারা ফেলেছে। শোনা যাচ্ছে। সারা ডেভিড ধাওয়ানের পরবর্তী চলচ্চিত্র ‘কুলি নাম্বার ওয়ান’র রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করতে চলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন