Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

কামরাঙ্গীরচরে ছেলের ছুরিকাঘাতে মায়ের প্রেমিকের মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৪ পিএম

দুই সন্তানের জননীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে তাকে পাবনা থেকে নিয়ে পালিয়ে ঢাকায় আসার পর ওই নারীর ছেলের ছুরিকাঘাতে হেলাল (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। হেলাল নিজেও বিবাহিত এবং সন্তানের জনক ছিলেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার কামরাঙ্গীরচরের মাহাতাব গ্যাস পাম্প সংলগ্ন দিলু রোডের একটি টিনশেড বাড়িতে ছুরিকাঘাতে আহত হওয়ার পর হেলালকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

ছুরিকাঘাতকারীর নাম সানি। তিনি হেলালের পরকীয়া প্রেমিকা সাবিনার ছেলে। আর সাবিনা ছিলেন হেলালের বন্ধুর স্ত্রী। তারা পাবনার সদর উপজেলার বাসিন্দা।

দু’পক্ষেরই পরিচিত মিন্টু মিয়া নামে এক ব্যক্তি জানান, হেলাল ও সাবিনা দু’জনেই বিবাহিত এবং সন্তানের জনক-জননী থাকলেও পরকীয়া সম্পর্কে জড়ান। এরপর মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে পাবনা থেকে পালিয়ে দু’জনে দিলু রোডের ওই টিনশেড বাড়িতে ওঠেন।

সাবিনার ছেলে সানি খোঁজ পেয়ে বুধবার সকালে দিলু রোডের বাসায় এসে হেলালকে মারাত্মকভাবে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় মিন্টুসহ কয়েকজন হেলালকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করলেও পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই সাবিনা পালিয়ে যান। খুঁজে পাওয়া যাচ্ছে না সানিকেও।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া হেলালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ