Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সিলেটের কানাইঘাটে শিশুর শ্লীলতাহানি

অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৩ পিএম

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর তৃতীয় শ্রেণির ৯ বছরের শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযুক্ত আসামী কানাইঘাট রাজাগঞ্জ ইউপির জামেয়াতুল ইসলাম লিলবানাত খালপার টাইটেল মহিলা মাদ্রাসার সহকারী শিক্ষক হাফিজ কবির আহমদ (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (১৮ ফেব্রুয়ারি) মধ্য রাতে ধর্ষণের চেষ্টা মামলার আসামী শিক্ষক কবির আহমদকে গ্রেপ্তার করা হয় বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আবু কাউছার জানিয়েছেন।
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তদন্ত কর্মকর্তা।
এর আগে গত ১৭ জানুয়ারি লিলবানাত খালপার মহিলা মাদ্রাসার তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রীকে মাদ্রাসার দ্বিতীয় তলার একটি নির্জন কক্ষে মাদ্রাসার সহকারী শিক্ষক স্থানীয় মইনা গ্রামের মৃত আব্দুস শুক্কুরের পুত্র হাফিজ কবির আহমদ জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। মেয়েটি শিক্ষকের কাছে যৌন হেনস্থার স্বীকার হওয়ায় মাদ্রাসায় আসা বন্ধ করে দেয়। মাদ্রাসার মুহতমিম মাওলানা আব্দুর রহমানকে ঘটনাটি জানানোর পরও তিনি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে ভিকটিমকে গত ৫ ফেব্রুয়ারি তার পরিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) বিভাগে ভর্তি করেন। ডাক্তারী পরীক্ষায় শিশুটিকে যৌন হেনস্থার প্রমাণ পাওয়ার পর এ ঘটনায় কানাইঘাট থানায় গত ১০ ফেব্রুয়ারি অভিযুক্ত শিক্ষক কবির উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়।

পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শিক্ষক কবির আহমদকে গ্রেপ্তারের চেষ্টা করার পর গত সোমবার রাতে তাকে উপজেলা সদর থেকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ