Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫২ পিএম

চট্টগ্রাম নগরীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। আসলাম হোসেন ইমন (৩০) নামে ওই যুবককে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ২টায় কোতোয়ালী থানা নন্দনকানন বোস ব্রাদার্স এলাকায় এই ঘটনা ঘটে বলে জানান থানার ওসি মোহাম্মদ মহসিন।
তিনি বলেন ইমনের বিরুদ্ধে ছিনতাই-ডাকাতিসহ ১১টি মামলা আছে। ইমনের নেতৃত্বে সাত জন ছিনতাইয়ের উদ্দেশ্যে বের হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে বন্দুকযুদ্ধ হয়। পরে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ইমনকে গ্রেফতার করা হয়। বাকি ছয়জন পালিয়ে যায়। এসময় থানার এএসআই রুহুল আমিন ও রণেশ বড়ুয়া আহত হয়েছেন বলেও জানান ওসি।
ঘটনাস্থল থেকে একটি এলজি আর তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। ওসি জানান, ইমন একটি ছিনতাইকারী চক্রের নেতা। তারা মূলত রাতের বেলায় অটোরিকশা ও রিকশায় থাকা লোকজনের কাছ থেকে ছিনতাই করে। এর আগে এই চক্রের অপর সদস্য মাসুদ ওরফে কালা মাসুদকে পুলিশ গ্রেফতার করে। পরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সেও আহত হয়। মাসুদ পুরো চক্রের সদস্যদের নাম ঠিকানা প্রকাশ করেছে বলে জানান থানার ওসি মোহাম্মদ মহসীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ