Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেপ্তারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৪ পিএম

সিলেট এমসি কলেজ বসন্ত বরণ অনুষ্ঠানে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে পেশাগত দায়িত্ব পালনকালে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং দৈনিক সমকালের আলোকচিত্রী ইউসুফ আলী উপর হামলাকারীদের চিহ্নিত করে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান, অন্যথায় পরবর্তীতে কঠোর কর্মসূচির ঘোষণা করবে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি।

মঙ্গলবার সন্ধ্যায় এসোসিয়েশনের জিন্দাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক শংকর দাসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ-সভাপতি নাজমুল কবির পাভেল, সাবেক সাধারণ সম্পাদক আশকার আমীন লস্কর রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম, এসএম রফিকুল ইসলাম সুজন। সভায় দায়িত্বপালন কালে ইউসুফ আলীসহ চার সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা জানান নেতৃবৃন্দ।

আলোকচিত্রী ইউসুফ আলীর উপর হামলাকারীদের বিরুদ্ধে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন, অন্যথায় ঐক্যবদ্ধ ভাবে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ